সংবাদ শিরোনামঃ
আওয়ামী লীগ আমলে মানুষ ঘরে থাকতে পারেনি মন্তব্য- সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিব এর বাগমারায় র‍্যাব-পুলিশের  যৌথ অভিযানে দেশীয় অস্ত্র ও ককটেল উদ্ধার  রাজশাহী প্রেস ক্লাবে বিএনপি নেতাদের সংবাদ সম্মেলন আশাশুনিতে জামায়াতের (২য় পর্বের) মাসিক রোকনসম্মেলন অনুষ্ঠিত শ্যামনগর প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি সামিউল আজম মনিরের সাথে সাতক্ষীরা শহর ছাত্র দলের সৌজন্য সাক্ষাৎ  শ্যামনগরে বিএনপির ওয়ার্ড পর্যায়ের কর্মীদের সাথে মতবিনিময় সভা কক্সবাজারে শীর্ষ ৮ সন্ত্রাসী অস্ত্রসহ গ্রেফতার কালিগঞ্জে উপজেলা কৃষকদল সহ বিভিন্ন অংগ সংগঠনের দিনব্যাপী কর্মী কর্মশালা অনুষ্ঠিত মৌলভীবাজারে সীমান্তে হত্যা বন্ধ ও বিচারের দাবিতে ছাত্র ফ্রন্টের সমাবেশ শকুন মৃত প্রাণির মাংস খেয়ে বেঁচে থাকা একপ্রকার পাখি
মোরেলগঞ্জে মৎস্য ঘের দখলকে কেন্দ্র করে ৩ জনকে কুপিয়ে জখম: গ্রেফতার ১

মোরেলগঞ্জে মৎস্য ঘের দখলকে কেন্দ্র করে ৩ জনকে কুপিয়ে জখম: গ্রেফতার ১

বাগেরহাট প্রতিনিধিঃ

বাগেরহাটের মোরেলগঞ্জে একটি মৎস্য ঘেরের জমি দখলকে কেন্দ্র করে শিক্ষকের স্ত্রী মাহিনুর মালা (৪৮),স্বামী হারুন অর রশীদ (৫৫), কলেজ পড়ুয়া মেয়ে তামান্না আক্তার মিম(১৯)কে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত জখম করেছে প্রতিপক্ষের লোকেরা। জখমীদেরকে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় মঙ্গলবার রাতে আহত শিক্ষকের ছেলে মামুনুর রশীদ বাদি হয়ে জাকির হোসেনসহ ৫ জনের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেন। থানা পুলিশ মামলার প্রধান আসামি মো. জাকির হোসেনকে ওই রাতেই গ্রেফতার করেছে।

মোরেলগঞ্জ থানার ওসি মো: সাইদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলা সূত্রে জানাগেছে, উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের গুলিশাখালী গ্রামের শিক্ষক হারুন অর রশীদ তার কবলাকৃত ৯৯ শতক (দেড় বিঘা) জমি প্রায় ২০ বছর ধরে মৎস্য ঘের করে আসছে।

মঙ্গলবার সকালে একই গ্রামের প্রতিপক্ষ জাকির হোসেন, আব্দুল জলিল সাজ্জালসহ ৮/১০ জনের একটি সংঘবদ্ধ দল দেশীয় ধারালো অস্ত্র নিয়ে শিক্ষক হারুন অর রশীদের মৎস্য ঘেরে হামলা করে দখলের জন্য জোরপূর্বক ঘর তোলার চেষ্টা করে। এ সময় হামলাকারিদের বাঁধা দিলে শিক্ষকের স্ত্রী মাহিনুর মালা (৪৮), স্বামী হারুন অর রশীদ(৫৫), সরকারি সিরাজ উদ্দিন মোমোরিয়াল অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী মেয়ে তামান্না আক্তার মিম (১৯)কে পিটিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে। হামলাকারিরা। এ সময় গুরুত্বর জখমী মাহিনুর বেগমের নিকট থেকে একটি স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়।

পরবর্তীতে স্থানীয় লোকজন জখমী শিক্ষকের পরিবারকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
এ সর্ম্পকে থানা অফিসার ইনচার্জ মো. সাইদুর রহমান বলেন, জমি নিয়ে বিরোধে মারপিটের ঘটনায় মামলা হয়েছে। প্রধান আসামি জাকির হোসেনকে গ্রেফতার করা হয়েছে। পরিস্থিতি এখন শান্ত আছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড